কলাপাড়া মহিলা বিষয়ক কর্মকর্তাকে আদালতের শোকজ Latest Update News of Bangladesh

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়া মহিলা বিষয়ক কর্মকর্তাকে আদালতের শোকজ

কলাপাড়া মহিলা বিষয়ক কর্মকর্তাকে আদালতের শোকজ

কলাপাড়া মহিলা বিষয়ক কর্মকর্তাকে আদালতের শোকজ




তানজিল জামান জয়, কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: তাছলিমা আখতারকে শোকজ করেছেন আদালত। রবিবার (৪অক্টোবর) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার এর আদালত এ আদেশ প্রদান করেন।

 

 

আদালত সূত্র জানায়, উপজেলার লতাচাপলি ইউনিয়নের আছালত খাঁ পাড়া গ্রামের রুস্তম হাওলাদার এর পুত্র ছগির হাওলাদার দাম্পত্য কলহের জেরে স্ত্রী দুলিয়া বেগম সহ ৫জনের বিরুদ্ধে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরির অভিযোগ এনে ১০ ডিসেম্বর ২০১৯ একটি নালিশী মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে মামলায় বর্নিত অভিযোগের বিষয়ে আদালতে তদন্ত শেষে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। কিন্তু দীর্ঘদিনেও মহিলা বিষয়ক কর্মকর্তা আদালতে প্রতিবেদন দাখিল না করায় রবিবার (৪অক্টোবর) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার এর আদালত তাকে শোকজ করেন। আদালতের বেঞ্চ সহকারী মো: ফেরদৌস মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করেন।

 

অপরদিকে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: তাছলিমা আখতারকে স্বশরীরে তলব করেছেন বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। বিজ্ঞ ট্রাইব্যুনাল সম্প্রতি এ আদেশ প্রদান করেন। বিজ্ঞ ট্রাইব্যুনালে তার স্বাক্ষরিত দু’রকমের তদন্ত প্রতিবেদন দাখিল হওয়ায় তাকে স্বশরীরে তলব করা হয়েছে বলে জানিয়েছে ট্রাইব্যুনাল সূত্র। তবে মহিলা বিষয়ক কর্মকর্তা বলেছেন মামলায় বর্নিত ঘটনার সাথে অবিকল রেখে বাদী পক্ষের সাফাই গাওয়া প্রথম প্রতিবেদনটি তার স্বাক্ষর, অফিসের সীল জাল করে দাখিল করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD